দুর্নীতি মামলায় খালেদা জিয়াকে কারাগারে রেখে নির্বাচন নয় মির্জা ফখরুল
০৩:০৪ অপরাহ্ন, ফেব্রুয়ারী ১২, ২০১৮ / সর্বশেষ সংশোধিত: ০৪:০৮ অপরাহ্ন, ফেব্রুয়ারী ১২, ২০১৮

আগামী নির্বাচন হবে খালেদাকে নিয়েই: ফখরুল

স্টার অনলাইন রিপোর্ট

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আগামী জাতীয় নির্বাচন দেশনেত্রী খালেদা জিয়াকে নিয়েই হবে। খালেদাকে কারাগারে রেখে দেশে কোনো নির্বাচন হতে পারে না। 

দুর্নীতি মামলায় খালেদা জিয়ার কারাদণ্ডের প্রতিবাদে আজ ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধনে ফখরুল এই কথা বলেন।

বিএনপির মহাসচিব বলেন, শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে খালেদাকে কারাগার থেকে বের করে আনা হবে। এসময় তিনি অবিলম্বে খালেদার নিঃশর্ত মুক্তি দাবি করেন।

খালেদার কারাদণ্ড প্রতিবাদে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ঢাকায় মানববন্ধন করে বিএনপি। বিএনপির কয়েক হাজার নেতাকর্মী এই কর্মসূচিতে অংশ নেন। প্রেসক্লাব এলাকায় আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর নিরাপত্তার মধ্যে মানবন্ধন করে তারা।

মানববন্ধন থেকে বিএনপির নেতারা অবিলম্বে খালেদার কারামুক্তির দাবি জানান। দলটির নেতাকর্মীরাও এই দাবিতে বিভিন্ন স্লোগান দেন।

এদিকে বার্তা সংস্থা ইউএনবির খবরে জানানো হয় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা, উপজেলা, থানা ও সিটি পর্যায়ে সুবিধাজক সময়ে ও জায়গায় মানববন্ধন করার কথা রয়েছে।

এর আগে শনিবার বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যলয়ে দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী তিন দিনের কর্মসূচি ঘোষণা করেন। আজকের মানবন্ধন ছাড়াও আগামীকাল মঙ্গলবার দলটি দেশব্যাপী এক ঘণ্টার অবস্থান ধর্মঘট ও বুধবার সকাল ৯টা থেকে ৫টা পর্যন্ত অনশন কর্মসূচি পালন করবে।

Stay updated on the go with The Daily Star News App. Click here to download it for your device.

Grameenphone and Robi:
Type START <space> BR and send SMS it to 2222

Banglalink:
Type START <space> BR and send SMS it to 2225

পাঠকের মন্তব্য

শীর্ষ খবর

Top